Sunday , October 24 2021
Breaking News

ছাত্রীকে রক্তাক্ত করে বহিষ্কৃত হলেন ছাত্রলীগের হল সভাপতি

স্বাধীন বিডি ডেস্ক।। সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইফফত জাহানএশাকে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

দলীয় শৃংখলা ভঙ্গের কারণে বেগম সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইফফত জাহান এশাকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে মর্মে প্রথম ঘোষণা দেয় ছাত্রলীগ। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান ইশরাত জাহানকে বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কারের ঘোষণা দেন। এ খবরটি পাওয়া যায় রাত ৩টার দিকে।

উল্লেখ্য, কবি সুফিয়া কামাল হলের এক ছাত্রীর পা কেটে রক্তাক্ত করে  আহত করার দায়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত গ্রহণ করে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এস.আর সোহাগ সাক্ষরিত দলীয় প্যাডে ইশরাতকে বহিস্কারের একটি বিজ্ঞপ্তি সাংবাদিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

বর্তমানে কবি সুফিয়া কামাল হলের ছাত্রীরা ভেতরেই অবস্থান করছেন। তাদের সেখান থেকে বের হতে দেয়া হচ্ছে না। হলের সামনে অন্য হলগুলো শিক্ষার্থীরা এসে জড়ো হয়েছেন। তারা বিক্ষোভ প্রদর্শন করে মিছিল করছেন।

আহত ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল বলে রাত ২টার দিকে জানা যায়।পরে মগবাজারে তার লোকাল গার্ডিয়ানের বাসায় গেছে বলে জানা গেছে।।

স্বাধীন বিডি ২৪/৭৭ম ০৮৪১৮০৪

Check Also

las-uddhar-turag-nodi

তুরাগে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের নিখোঁজ ছাত্র রুবেল তুরাগে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধারহোসেনের (২০) …