Sunday , September 13 2020
শিরোনাম
Home / বিনোদন / স্ত্রীর করা সবচেয়ে সেরা কাজ এটি!পরী’ দেখে উচ্ছ্বসিত বিরাট

স্ত্রীর করা সবচেয়ে সেরা কাজ এটি!পরী’ দেখে উচ্ছ্বসিত বিরাট

বিনোদন ডেস্কঃ আনুশকা শর্মা অভিনীত ভৌতিক ঘরানার চলচ্চিত্র ‘পরী’ মুক্তি পেয়েছে ২য়ে মার্চ (শুক্রবার)। এর আগে ট্রেইলার প্রকাশের পরপরই ভক্ত-সমালোচকদের প্রশংসা পেয়েছেন আনুশকা। ছবিটির মুক্তির পর প্রশংসা পেলেন স্বামী বিরাট কোহলির কাছ থেকেও। শুধু প্রশংসাই নয়, বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, ‘পরী’-কে এ পর্যন্ত আনুশকার করা ছবিগুলোর মধ্যে সেরা ছবি হিসেবে আখ্যা দিয়েছেন ভারতের জাতীয় দলের অধিনায়ক। 

টুইটারে একটি পোস্টে বিরাট লিখেছেন, ‘গতকাল রাতে পরী দেখলাম। এ পর্যন্ত আমার স্ত্রীর করা সবচেয়ে সেরা কাজ এটি। অনেক দিন পর দেখা সেরা ছবিগুলোর মধ্যে এটি অন্যতম। আমি ভয় পেয়েছি, কিন্তু তোমাকে নিয়ে আমার খুব গর্ব হচ্ছে।’ এর আগে পরীর ট্রেইলার মুক্তির সময়ও তা নিয়ে টুইটারে পোস্ট করেছিলেন বিরাট। বিরাট লিখেছিলেন, ‘আমার একমাত্র স্ত্রীকে নতুন অবতারে দেখতে তর সইছে না। এর আগে এ রকম অবতারে দেখা যায়নি তাঁকে। আমি ছবিটির ভক্ত হয়ে গেছি।’ 

‘পরী’ ছবিতে রহস্যময় নারী রুখসানার চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। আনুশকার বিপরীতে অর্ণব চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘পরী’ ছবিটি পরিচালনা করেছেন প্রসিত রায়। প্রযোজনায় আনুশকার ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে রয়েছে প্রেরণা আরোরার ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। 

স্বাধীন বিডি ২৪/৭৭ম ০৩০৩১৮০৩

Check Also

corona-virus-new-bd

বাংলাদেশে আরো ২ জনের মৃত্যু, নতুন করে ৯জন করোনাভাইরাস রোগী শনাক্ত

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রাক্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছেন নয় জন। …