Saturday , July 31 2021
Breaking News
dhorsoner-por-mukhe-agun

ধর্ষণের পর মুখে আগুন ও ছুরিকাঘাত করে হত্যা করা হয় দিপ্তীকে

নিখোঁজের দুইদিন পর শনিবার সন্ধ্যার সময় মাদারীপুর শহরের পাদকী এলাকা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়। শহরের পাকদী এলাকায় একটি পুকুরে এক কিশোরীর বিবস্ত্র লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। তবে উদ্ধারের পরপরই নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
রোববার গণমাধ্যমে সংবাদ প্রচার হওয়ার পর নিহত কিশোরীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহত কিশোরীর নাম দিপ্তী আক্তার (১৫)। সে মাদারীপুর সদর উপজেলার চরনাচনা গ্রামের মজিবর ফকিরের মেয়ে। নিহত দিপ্তী স্থানীয় একটি মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দিপ্তী গত বুধবার সকালে মাদারীপুর মহরে বোনের বাড়ি বেড়াতে আসে। বৃহস্পতিবার দুপুরে বেড়ানো শেষে গ্রামের বাড়ির উদ্দেশে রওয়ানা দেয়। কিন্তু এরপর থেকেই নিখোঁজ ছিল দিপ্তী। শনিবার বিকেলে শহরের পাকদী এলাকার একটি পুকুর থেকে লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা রোববার সকালে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে এসে লাশ সনাক্ত করে। নিহত কিশোরীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পাশাপাশি মুখমণ্ডল আগুন দিয়ে পুড়িয়ে ঝলসে দেয়া হয়েছে। পেটের উপর ছুরিকাঘাত করা হয়েছে। উদ্ধারের সময় লাশটি ছিল বিবস্ত্র।



নিহতের চাচা গোলাম মাওলা ফকির বলেন, দিপ্তী বুধবার বোনের বাড়ি বেড়াতে এসেছিল। বৃহস্পতিবার বেড়ানো শেষে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপর থেকে নিখোঁজ ছিলো। পরে একটি মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে বলে আমরা খবর পাই। রোববার হাসপাতালের মর্গে এসে লাশ দেখে তার পরিচয় নিশ্চিত করি। আমরা ধারণা করছি কেউ অপহরণ করে নিয়ে গিয়ে দিপ্তীকে হত্যা করেছে। মেয়েটির মুখমণ্ডল পুড়িয়ে দেয়া হয়েছে। আমরা এর বিচার চাই।

স্থানীয়রা জানান, লাশটি অনেকটাই পচে গলে বিকৃত হয়ে গেছে এবং বিবস্ত্র অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, নিহত কিশোরীর পরিচয় পাওয়া গেছে। মামলা দায়ের করা হবে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

Check Also

las-uddhar-turag-nodi

তুরাগে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের নিখোঁজ ছাত্র রুবেল তুরাগে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধারহোসেনের (২০) …