Saturday , September 19 2020
শিরোনাম
Home / বিনোদন / তামিল রিমেকে ঝুঁকছেন শাকিব খান!!দেশিও প্রযোজকদের সমালোচনা

তামিল রিমেকে ঝুঁকছেন শাকিব খান!!দেশিও প্রযোজকদের সমালোচনা

স্বাধীন বিডি ডেস্ক।। তামিল ছবির রিমেকে ঝুঁকছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। পরপর দুটি তামিল রিমেক ছবিতে অভিনয় করছেন তিনি। এগুলো হচ্ছে- ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’। 

জানা গেছে, বাংলাদেশের অনন্য মামুন ও কলকাতার জয়দীপ মুখার্জির যৌথ পরিচালনায় ‘চালবাজ’ তেলেগু ‘সুব্রমান্যম ফর সেল’ ছবির রিমেক। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতা এসকে মুভিজ। এ ছাড়া আগামী ঈদ উপলক্ষে তামিলের ‘বেদালাম’ ছবি থেকে একই গল্পে নির্মিত হচ্ছে জয়দীপ মুখার্জি পরিচালিত শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবিটি। এতে শাকিব খান দ্বৈত চরিত্রে রূপদান করবেন। এ ছবিতে শাকিবের সহশিল্পী হিসেবে রয়েছেন- শ্রাবন্ত্মী ও পায়েল সরকার। 

শুধু তাই নয়, ‘বেদালাম’ ছবির আরও একটি রিমেকে অভিনয় করছেন কলকাতার সুপারস্টার জিৎ। ছবিটি পরিচালনা করেন রাজা চন্দ্র। এ ছবির নাম ‘সুলতান দ্য সেভিয়ার’। আর এ ছবিতে জিতের নায়িকা হিসেবে থাকবেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম ও ভারতীয় নায়িকা প্রিয়াংকা সরকার। ঢালিউডের সুপারস্টার হয়ে শাকিব খানের তামিল রিমেকে অভিনয়ের বিষয়টি চলচ্চিত্র সংশিস্নষ্ট অনেকেই মেনে নিতে পারছেন না। তাদের কেউ কেউ বলছেন, বাংলাদেশের চলচ্চিত্রে একসময় শত শত ভালো ছবি নির্মাণ হয়েছে। শাকিব খান চাইলেই সেসব ছবির রিমেকে অভিনয় করতে পারেন। 

এ প্রসঙ্গে চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরম্ন বলেন, ‘দেশীয় চলচ্চিত্রের মধ্যে সবচেয়ে বেশি নকল গল্পের ছবি শাকিব খানই করেছেন। একজন জনপ্রিয় নায়কের কাছ থেকে এ ধরনের বিষয় মেনে নেয়াটা কঠিন। রিমেক যদি করতেই হয় দেশীয় চলচ্চিত্রের ৭০-৮০ দশকের নায়করাজ রাজ্জাক, ফারম্নক, সোহেল রানা, আলমগীর প্রমুখ চিত্রনায়কের অনেক ছবি রয়েছে সেগুলো করতে পারেন। আমি মনে করি, ওই সময়ের ছবিগুলো আবার নতুন করে নির্মাণ করলে চলচ্চিত্রের মন্দা কিছুটা কেটে যাবে।’ শুধু রিমেক বিতর্কেই নয়, এর আগে শাকিব খান অভিনীত একাধিক সিনেমার বিরম্নদ্ধে হিন্দি ছবির চিত্রনাট্য ও গান নকলের অভিযোগ ওঠে। এগুলোর মধ্যে উলেস্নখযোগ্য হচ্ছে- যৌথ প্রযোজনায় শিকারী, নবাব, চালবাজ ইত্যাদি।

 

Check Also

corona-virus-new-bd

বাংলাদেশে আরো ২ জনের মৃত্যু, নতুন করে ৯জন করোনাভাইরাস রোগী শনাক্ত

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রাক্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। নতুন করে রোগী শনাক্ত হয়েছেন নয় জন। …