Friday , November 26 2021
Breaking News
las-uddhar-turag-nodi

তুরাগে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের নিখোঁজ ছাত্র রুবেল তুরাগে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধারহোসেনের (২০) লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাতটার দিকে গাজীপুরে তুরাগ নদ থেকে লাশটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

রুবেলের বাড়ি গাজীপুরের কোনাবাড়ির দেওয়ালিয়াবাড়ি এলাকায়। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহত ছাত্রের পরিবার ও ফায়ার সার্ভিসের কর্মীরা বলেন, গতকাল সোমবার রুবেল হোসেনসহ ১৩ বন্ধু নিজেদের উদ্যোগে নৌকাভ্রমণে বের হন। কালিয়াকৈর উপজেলার রঘুনাথপুর এলাকায় গোসল করার জন্য রুবেল হোসেন ও শাহান তুরাগ নদে ঝাঁপ দেন। সেখান থেকে শাহান নৌকাতে উঠতে পারলেও রুবেল পানিতে তলিয়ে যান। পরে অন্য বন্ধুরা এবং আশপাশের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে খুঁজে পাননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও তাঁর সন্ধানে তল্লাশি চালান। আজ সকালে ঘটনাস্থল থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে গাজীপুরা এলাকায় লাশ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে তারা গিয়ে সকাল সাতটার দিকে রুবেলের লাশ উদ্ধার করে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তুরাগে স্রোতের কারণে ঘটনাস্থল থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে ওই কলেজছাত্রের লাশ ভেসে ওঠে।

 

Check Also

biyer-garite-train-er-dhakka

বিয়ের গাড়িতে ট্রেনের ধাক্কা, বর-কনেসহ নিহত ১০

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ের মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনে ও শিশুসহ অন্তত ১০ জন নিহত হয়েছেন। সোমবার …